এবারের ‘ইত্যাদি’তে দর্শক সারি ফাঁকা !

প্রথম প্রকাশঃ মে ১৩, ২০২১ সময়ঃ ৯:০৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:০৫ অপরাহ্ণ

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি এবার ভিন্নভাবে উপস্থাপিত হতে যাচ্ছে দর্শকদের সামনে। দীর্ঘ তিন দশক ধরে ইত্যাদি ঈদের ঐতিহ্যে পরিণত হয়েছে।নতুন নতুন জায়গায় ইত্যাদির অনুষ্ঠানের আয়োজন আর দর্শক সারিতে বসে থাকা দর্শকদের নিয়ে মজার কিছু উপস্থাপন করা; উপস্থাপক হানিফ সংকেতের সফল এক প্রয়াস। 

তবে এবারের ‘ইত্যাদি’র সেই চিরচেনা চিত্রে কিছুটা ব্যতিক্রম ঘটবে। কারণ করোনা ভাইরাস। এভাবেই হানিফ সংকেতের ফেসবুক পেজে নতুন ‘ইত্যাদি’র আভাস দেয়া হলো। ধারণা করা হচ্ছে, এবার দর্শক গ্যালারি ফাঁকা রেখেই অনুষ্ঠিত হবে ‘ইত্যাদি’। যদি এমনটা হয় তবে তা হবে ‘ইত্যাদি’র জন্য নতুন কিছু। দর্শকের জন্যও এই ‘ইত্যাদি’ স্পেশাল হয়ে থাকবে।

করোনা সংক্রমণে পৃথিবীর অনেক কিছুই বদলে গেছে, থমকে গেছে। অনেক কিছু বন্ধ হয়ে গেছে সময়ের কাছে হার মেনে। বাংলাদেশের মানুষের প্রাণের অনুষ্ঠান ‘ইত্যাদি’ বন্ধ হয়নি। করোনার মধ্যেও হাজির হবেন হানিফ সংকেত তার চিরচেনা উপস্থাপনা নিয়ে।

তার ফেসবুকে লেখা হয়েছে, ‘ঈদের পরদিন ঈদের ‘ইত্যাদি’র যে ঐতিহ্যবাহী দৃশ্যের জন্য দর্শকরা অপেক্ষা করেন তা থেকে দর্শকরা যাতে নিরাশ না হয় সেজন্য এবারও ভিন্নভাবে সাজানো হয়েছে ঈদের বিশেষ ‘ইত্যাদি’।

ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড। ইত্যাদি একযোগে প্রচারিত হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ড-এ ঈদের পর দিন রাত ০৮টার বাংলা সংবাদের পর।’

প্রতিক্ষণ/এডি/সাই

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G